সাংবাদিক আজিজ আহমদ সেলিম আর নেই, প্রেসক্লাবের শোক

স্টাফ রিপোর্টার
সিলেটের সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিম আর নেই। রবিবার রাতে সাড়ে ৮টার দিকে সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৮ অক্টোবর সিএমএইচে ভর্তি হন সেলিম।
সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্ব’র প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম টানা দুইবার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি বিটিভি’র সিলেট প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এরআগে দৈনিক যুগভেরী’রও সম্পাদকের দায়িত্ব পালন করেন সেলিম। সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটেরও সভাপতির দায়িত্বে ছিলেন আজিজ আহমদ সেলিম।
সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিম এর মৃত্যুতে গভীর শোক এবং শোকাগত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন সুনামগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ। এছাড়াও পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন বিটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু।
উল্লেখ্য গত ৮ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে আজিজ আহমদ সেলিম এর নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। এরআগে গত ৭ অক্টোবর সাংবাদিক আজিজ আহমদ সেলিম সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।