সাংবাদিক মামুন’র মাতার মৃত্যুতে জামালগঞ্জ প্রেসক্লাবের শোক

দৈনিক ৭১ এর কথা পত্রিকার জামালগঞ্জ প্রতিনিধি, সাপ্তাহিক ভাটি বাংলা পত্রিকার স্টাফ রিপোটার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন’র মাতা মোছা. মমতাজ বেগম (৬২) গত সোমবার দিবাগত রাত ৩.৪৫ মি. ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মোছা. মমতাজ বেগম ভীমখালী ইউনিয়নের সাবেক দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও জাতীয় পার্টীর উপজেলার শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান তালুকদার’র স্ত্রী । মরহুমের জানাজার নামাজ মঙ্গলবার দুপুর ২ টায় ঘাগটিয়া গ্রামে অনুষ্ঠিত হয়। তিনি দীর্ঘদিন যাবত নিমুনিয়া ও হৃদ রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, চার ছেলে, তিন মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন জামালগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ। এই সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সহ সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ, শেরে আলম, সাধারণ সম্পাদক আকবর হোসেন, সহ সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, নিজাম নূর, কোষাধ্যক দিল আহমদ, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম জাকারিয়া, নির্বাহী সদস্য ওয়ালী উল্লাহ সরকার প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি