‘সাস্টিয়ান সুনামগঞ্জ’ এর কমিটি গঠন

শহিদুল ইসলাম সোহাগ কে আহবায়ক এবং বিশ্বজিত কৃষ্ণ চক্রবর্তী কে সদস্য সচিব করে সুনামগঞ্জের বাসিন্দা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থিদেও সংগঠন ‘সাস্টিয়ান সুনামগঞ্জ’ এর ৬১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
নবগঠিত কমিটির যুগ্ম-আহবায়ক মিঠু রঞ্জন দাশ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। আগামী ১ বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবে।
নবগঠিত কমিটির আহবায়ক শহিদুল ইসলাম সোহাগ ১৯৯৭-৯৮ সেশনে শাবিপ্রবিতে অর্থনীতি বিভাগে স্নাতক ভর্তি হন। বর্তমানে তিনি সুনামগঞ্জ ব্র্যাক ব্যাংক শাখায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। সদস্য সচিব বিশ্বজিত কৃষ্ণ চক্রবর্তী ২০০১-০২ সেশনে শাবিপ্রবিতে নৃবিজ্ঞান বিভাগে স্নাতক ভর্তি হন। বর্তমানে তিনি ৩০ তম বিসিএস ক্যাডার হিসেবে সুনামগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।
আহবায়ক কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে আছেন মারুফ আহমেদ মান্না, হীরক রায়, দেবোদীপ্তি ঝুমুর, সুমন ভট্টাচার্য্য, সাইফুল ইসলাম সাইফ, মাহাবুবুর রহমান, শাহিনুল ইসলাম, মো. আবুল কাসেম, মো. আনোয়ার হোসেন, ছাদিকুর রহমান কয়েস, শামীম হাসান, মিঠু রঞ্জন দাশ, নির্মলেন্দু শর্মা, শাহনাজ ইভা, আমিরুল ইসলাম জুয়েল, মাহবুবুল রউফ নয়ন, মো. কামরুজ্জামান, নিবারণ বিশ্বাস, সদস্য অলি উল্লা, সুলতান মাহমুদ তান্না, শরীফুল ইসলাম, মল্লিক শামসুদ্দিন জামী, আনোয়ার সাদাত সায়েম, শেখ বখতিয়ার হাসান ইজদানী, বশির আহমেদ, চৈতন্য আচার্য্য, ছন্দা দাস, তারেক আহমেদ, শামসুল আলম রাসেল, চয়ন সরকার, বিপুল সরকার, তৈয়বুর রহমান তানিম, দীন ইসলাম, রেশমা আক্তার, শিপন পাল, ধৃতি সুন্দর চক্রবতীর্, শামসুল হুদা ফয়সাল, আশীষ কুমার বনিক, মো. মিনহাজুল ইসলাম থানভী, তোড়া রায়, প্রবীর দে, মোহাম্মদ আলী, মো. উজ্জ্বল, তোফায়েল আহমেদ, তাসমনি অক্তার কলি, সিরাজুল ইসলাম রুয়েল, হোসাইন আহমদ, জসীম উদ্দিন, আশীষ কুমার দাশ, তারেক আহমেদ, আলী আজম রাজু, জয়নাল আবেদিন, মো. ফখর উদ্দিন, মোমিনুর রহমান সনি, স্বপন দাস সূর্য্য, পীর নাইমুজ্জামান নাইম, ইমরান হোসেন, সুমন মিয়া, শাকিল আহমেদ শুভ, এনামুল হক উজ্জ্বল ও কাঞ্চন পাল।
প্রেসবিজ্ঞপ্তি