সাস্টিয়ানদের ঈদ পুনর্মিলনী

সুনামগঞ্জে সাস্টিয়ানদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ঈদের পরদিন ১৩ আগস্ট বিকাল ৪ টায় লতিফা কমিউনিটি সেন্টারে সুনামগঞ্জের শাবিপ্রবির প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্টিয়ান ফ্রম সুনামগঞ্জ ‘ এ অনুষ্ঠানের আয়োজন করে। শোকের মাসে আয়োজিত এ অনুষ্ঠানের শুরুতেই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ চার আসনের মাননীয় সাংসদ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুসনা হুদা।
এছাড়াও অনুষ্ঠানে ঢাকাস্থ সাস্ট ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু উপস্থিত ছিলেন।
সাহেরীন আহমদ চৌধুরী মিশুক, মোজাম্মেল হাসান জিকু ও শরিফ আহমেদের সার্বিক ব্যাবস্থাপনা এবং হাসান মোর্শেদ চৌধুরী অমিতের পরিচালনা ও তারেফ রহমান জেম এর সঞ্চালনায় বিভিন্ন ব্যাচের প্রায় ৮০ জন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সিনিয়রদের মধ্যে উপস্থিত ছিলেন সাস্টিয়ান ফ্রম সুনামগঞ্জের উদ্যোক্তা মোহাম্মদ গোলাম আজাদ, বদরুল হক, আবুল কালাম মোহাম্মদ আজাদ, মোঃ ফাইজুর রহমান সহির, পারভেজ আহমদ, মোহাম্মদ জমশেদ আলী, নেহারুল হক, হিমাদ্রি সংকর, মোঃ জালাল উদ্দিন, শহিদুল ইসলাম সোহাগ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন রইছ আল মামুন, রঞ্জন কুমার রায়, মোঃ ইমদাদ আলী, মোঃ দিলশাদ আলী, মোঃ আলমগীর মিয়া, মোঃ খোরশেদ আহমদ, সুমন পাল, সুয়েবুর রহমান রুবেল, চলন কান্তি রায়, মোঃ আব্দুর রহমান, নিবেদিতা পাল, বিপাশা রায়, মোঃ সুজা উদ্দিন, সজল কান্তি দাশ, পলাশ চন্দ্র দাস, সিদ্ধার্থ সরকার, সৈয়দা ফামিয়া আক্তার, নিপা রানী সরকার, অর্চি রানী কর, সাদিকুর রহমান কয়েছ, আমিরুল ইসলাম জুয়েল, মোঃ অলি উল্লাহ, মুজাহিদুল ইসলাম, হিমেল আহমেদ, সিপন চন্দ্র পাল, রবিউল ইসলামসহ অনেকেই।
অনুষ্ঠানে পরিচয় পর্বের পর স্মৃতিচারণ, ভবিষ্যতের করণীয়, আড্ডা, আপ্যায়ন, র‌্যাফেল ড্র ও অতিথিদের নিয়ে ফটোসেশন অনুষ্ঠিত হয়। অতিথিবৃন্দ সুন্দর ও প্রাণবন্ত আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
প্রেস বিজ্ঞপ্তি