সাড়ে ২৭ লাখ টাকার ভারতীয় পণ্য আটক

তাহিরপুর প্রতিনিধি
যৌথ অভিযানে অবৈধ পথে আসা প্রায় সাড়ে ২৭ লাখ টাকার ভারতীয় বিভিন্ন পণ্য আটক করেছে সুনামগঞ্জ-২৮ বর্ডারগার্ড বিজিবি ও পুলিশ। আটককৃত ভারতীয় পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন ধররের (পুরুষ) বুট জুতা ১১শ ১ জোড়া, মহিলা বুট জুতা ১৭২ জোড়া, সুপার ভাসমল তৈল, ৫ হাজার ২৮০ বোতল, জনসন বেবীওয়েল ১ হাজার ২শ ৪৮ বোতল, ডাবর আমলা তেল ৭শ ৫৯ বোতল, ক্লিনিক প্লাস শ্যাম্পু ৯৬০ বোতল, সেভেন ওয়েল ৪শ ১৩ বোতল, ভিবেল সাবান ৯০ পিস জিলেট
গার্ড ব্লেড ১৮শ ৮০ পিস, হরলিক্স ১ হাজার ৩৫১ জার, কিটকাট চকলেট ৯৫৪ পিস, অরিও বিস্কুট ২ হাজার ৯০০ পিস, মার্গো সাবান ৫ হাজার ৭৬০ পিস, ল্যাকটোজেন ৩৮ প্যাকেট, কাবেরী মেহেদী ২ হাজার ৮৮০ প্যাকেট, চা পাতা ৬০ কেজি, সুপারী ৬০ হাজার পিস।
জানা যায়, শনিবার রাতে সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মাহবুবুর রহমান, জেলা প্রশাসনের এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রাহুল চন্দ্রের নেতৃত্বে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে সুনামগঞ্জ – সিলেট রোডের ওয়াজখালী পাকা রাস্তার উপর থেকে অবৈধ পথে আসা এসব ভারতীয় পণ্য আটক করা হয়।
সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই পথে আসা এসব ভারতীয় পণ্য বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে আটক করা হয়েছে। তিনি বলেন, আটককৃত ভারতীয় মালামাল সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।