সিমেন্ট কারখানায় স্ক্র্যাপ মাল টেন্ডারের মাধ্যমে বিক্রি

ছাতক প্রতিনিধি
ছাতক সিমেন্ট কারখানার স্টক ইয়ার্ডে রক্ষিত ২৩ পদ স্ক্র্যাপ মাল দু’ ভাগে টেন্ডারের মাধ্যমে বিক্রি করা হয়েছে। সোমবার বিকেলে এমপিআইসি শাখা প্রধানের অফিস কক্ষে ওপেন টেন্ডারের মাধ্যমে এসব স্ক্র্যাপ মাল বিক্রি করা হয়। এর আগে কারখানার স্টক ইয়ার্ডে রক্ষিত ২৩ পদ স্ক্র্যাপ মাল দু’ ভাগে বিক্রির জন্য কারখানা কর্তৃপক্ষের মাধ্যমে টেন্ডার আহবান করা হয়েছে। এর প্রেক্ষিতে সোমবার দুপুর ১২ টা পর্যন্ত কারখানার সিলেট ও ছাতক অফিসের মাধ্যমে ১০টি ঠিকাদারী প্রতিষ্ঠান তাদের দরপত্র জমা দেয়। বিকেল ৩ টায় টেন্ডার কমিটির উপস্থিতিতে টেন্ডার বক্স খোলা হয়। এর মধ্যে ১ম ভাগের স্ক্র্যাপ মাল প্রতি টন ১৯ হাজার টাকা দরে সর্বোচ্চ দরদাতা নির্বাচিত হয় আল নূর এন্টারপ্রাইজ। ২য় ভাগের স্ক্র্যাপ মাল প্রতি টন ২৩ হাজার টাকা দরে সর্বোচ্চ দরদাতা নির্বাচিত হয়েছে আবিদ কর্পোরেশন।
টেন্ডার কমিটিতে ছিলেন, কারখানার জিএম (কমার্শিয়্যাল) এসএম আব্দুল্লাহ আল মামুন, ম্যানেজার এডমিন গোলাম রব্বানি, কেমিষ্ট মাসুদুল হাসান, এএও আল ইমরান।
এসময় দরদাতাগণ ছাড়াও কারখানার কর্মকর্তা, সিকিউরিটি ইনচার্জ শহিদুল ইসলাম, ছাতক থানার এসআই হাবিবুর রহমানসহ পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।