সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে রিসার্স এন্ড পাবলিকেশনের উপর সেমিনার অনুষ্ঠিত

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের উদ্যোগে Undergraduate Research and Publications এর উপর এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় সেমিনারের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার।
সিএসই বিভাগের ছাত্র মো. নাজমুস সাকীব ওহী’র সঞ্চালনায় ও সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মো. আব্দুল আওয়াল আনচারী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি এবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আই.আই.সি.টি এর ডাইরেক্টর প্রফেসর ড. মোহাম্মদ শাহীদুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, কোষাধ্যক্ষ প্রফেসর মো. মনির উদ্দিন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ।
প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার বলেন সিএসই বিভাগের উদ্যোগে Undergraduate Research and Publications এর সেমিনার আয়োজন করায় তিনি সিএসই সোসাইটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রিসার্চ সম্পর্কে ছোট একটি গল্পের মাধ্যমে উপস্থিত সবার মধ্যে তুলে ধরেন।
প্রধান বক্তা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আই.আই.সি.টি এর ডাইরেক্টর প্রফেসর ড. মোহাম্মদ শাহীদুর রহমান রিসার্চ সম্পর্কে বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন।
Undergraduate Research and Publications এর সেমিনারে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের প্রধানগণ, শিক্ষক, শিক্ষার্থীরা।
প্রেস বিজ্ঞপ্তি