সুনামগঞ্জে জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রধান কোচ মাহমুদ ইমনকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রধান কোচ এ কে এম মাহমুদ ইমনকে সুনামগঞ্জে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার রাতে সুনামগঞ্জ প্যারামাউন্ট ক্রিকেট ক্লাব শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
আয়োজক সংগঠনের সভাপতি উজ্জ্বল বখতের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জের সাবেক ক্রিকেটার ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হুমায়ুন মঞ্জুর চৌধুরী, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান পীর, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সিরাজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রুহুল তুহিন, জেলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী কমিটির সদস্য প্রদীপ পাল, প্যারামাউন্ট ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল নোমান, সুনামগঞ্জের সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক মাহবুবুল হাসান শাহীন, জি এম তাশহিজ, মতিয়া বেগম ও আবুল হাসনাত মোহাম্মদ কাওসার, প্যারামাউন্টন ক্রিকেট ক্লাবের অধিনায়ক মাহবুবুল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ক্রিকেটার মোহাম্মদ গোলাম আরিফ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ ক্রিকেটসহ ক্রীড়াঙ্গণের বিভিন্ন ক্ষেত্রে বিশ্বে এখন বিশেষভাবে পরিচিত। ক্রীড়া ক্ষেত্রে আমাদের অনেক গৌরবময় অর্জন রয়েছে। মহিলা ক্রিকেট দলের অর্জন আমাদের গর্বিত করে। জাতীয় মহিলা দলের বর্তমান প্রধান কোচ মাহমুদ ইমন একজন পরিশ্রমী ও দক্ষ কোচ। সিলেটের সন্তান হিসেবে মাহমুদ ইমনের জন্য আমরা গর্বিত। তাঁর মেধা ও দক্ষতায় আমাদের মহিলা ক্রিকেট আরও এগিয়ে যাবে। দেশের জন্য গৌরব বয়ে আনবে।
সংবর্ধিত ব্যক্তি এ কে এম মাহমুদ ইমন তাঁর বক্তব্যে বলেন, ক্রীড়া ক্ষেত্রে আমাদের অর্জন অনেক। এই অর্জন ধরে রাখতে হবে। সম্মিলিত চেষ্টায় আমাদের ক্রীড়াঙ্গণকে আরও সমৃদ্ধ করতে হবে। এগিয়ে নিতে হবে। তিনি তাঁর দায়িত্ব পালনে ক্রীড়াঙ্গণের সঙ্গে সম্পৃক্ত সবার সহযোগিতা চান।
অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা আম্পায়ার ও স্কোরার এসোসিয়েশন সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করে। এসময় সরকারি জুবিলী উচ্চবিদ্যালয়ের শিক্ষকগণ, খেলোয়ারবৃন্দ এবং কোয়াব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।