সুনামগঞ্জ আইনজীবী ফোরামের স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার
বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশ নেয়ার দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছেন সুনামগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতাকর্মীরা।
মঙ্গলবার সকালে জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে থেকে একটি মিছিল বের হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন আইনজীবী ফোরামের নেতাকর্মীরা।
স্মারকলিপি প্রদান শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. মাসুক আলম, সাধারণ সম্পাদক অ্যাড. মো আব্দুল হক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী ফোরাম নেতা নুরুল ইসলাম, আইনজীবী ফোরাম নেতা অ্যাড. জিয়াউর রহমান শাহীন, অ্যাড. মাসুক আহমদ, অ্যাড. মামুনুর রশীদ কয়েস, অ্যাড. আবু সালেহ, অ্যাড আবু বক্কর, অ্যাড. আব্দুল আহাদ, অ্যাড. আব্দুল আহাদ জুয়েল, অ্যাড. মনির আহমেদ, অ্যাড. রুকশান আহমেদ প্রমুখ।
এসময় বক্তরা বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার জন্য না পাঠিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। একজন সাবেক প্রধানমন্ত্রীকে ন্যূনতম মানবতা কিংবা তার অধিকার আদায়ে সরকার বাধা দিচ্ছে। দ্রুত বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর ব্যবস্থা না করলে এ আন্দোলন সরকার পতনের আন্দোলনে রূপ নিবে।