সুনামগঞ্জ কুস্তি একাডেমির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
আগামী ২৯—৩০ সুনামগঞ্জ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ঐতিহ্যবাহী কুস্তিখেলাকে সফল করতে বিভিন্ন এলাকার গণ্যামান্যদের নিয়ে সভা করেছে সুনামগঞ্জ কুস্তি একাডেমি। শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কুস্তি একাডেমির সভাপতি ও মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঈনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সভায় বক্তব্য দেন কাঠইর ইউনিয়নের শাখাইতি গ্রামের বিশিষ্ট মুরুব্বী ও সাবেক ইউপি সদস্য আছদ আলী, শিমুলবাক ইউনিয়নের ধনপুর গ্রামের বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব এখলাছুর রহমান, বাণীপুর গ্রামের সাবেক কুস্তিগীর ও জয়নগরবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছইদুল আমীন প্রমুখ। সভায় বিভিন্ন এলাকায় গিয়ে প্রচারণা চালানোর পাশাপাশি কুস্তির ঐতিহ্যকে ফিরিয়ে আনার লক্ষ্যে কাজ করা হবে বলে বক্তারা আলোচনা করেন।
সভায় কুস্তি একাডেমির সভাপতি মঈনুল হক বলেন, জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থাকে অভিনন্দন জানাই গ্রামবাংলার ঐতিহ্যবাহী কুস্তিখেলাকে আরো বড়ো পরিসরে নিয়ে আসার জন্য। খেলাটি সফল করতে আমরা যেসব এলাকার কুস্তিগীররা এই উৎসবকে প্রাণবন্ত করেন তাদের অংশগ্রহণ নিশ্চিত করে খেলাটিকে উপভোগ্য করে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছি। জেলা ক্রীড়া সংস্থাকে আমরা খেলাটি সফল করে তোলতে সার্বিক সহযোগিতা করবো। পাশাপাশি খেলাটির জন্য একটি বিধিবদ্ধ নিয়মে নিয়ে আসতে অনুরোধ জানিয়েছি।