সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র রাসেল জেল হাজতে

স্টাফ রিপোর্টার
সরকারী কর্মচারীকে মারধর করার মামলায় সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেলকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার সুনামগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল উদ্দিন এই আদেশ দেন। সুনামগঞ্জ কালেক্টরেটের কর্মচারী মো. জাকারিয়াকে মারধর করার মামলায় আদালতে হাজির হয়ে রাসেল জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, গত ২৮ আগস্ট শহরের ষোলঘর এলাকায় সুনামগঞ্জ কালেক্টরেটের অফিস সহায়ক তেঘরিয়া এলাকার বাসিন্দা মৃত সঞ্জব আলী’র ছেলেকে মারপিট করেন হোসেন আহমদ রাসেল। এ ঘটনায় ওই দিনই জাকারিয়ার ভাই মো. দিদার হোসেন বাদী হয়ে রাসেলকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
সোমবার সুনামগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন রাসেল। আদালতের বিচারক বেলাল উদ্দিন তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।
বাদী পক্ষের আইনজীবী ছিলেন- অ্যাডভোকেট মাজহারুল ইসলাম ও অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী উজ্জল। আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট আপ্তাব উদ্দিন, অ্যাডভোকেট মাসুক আলম, অ্যাডভোকেট আব্দুল কাদির জুয়েল প্রমুখ।