সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালীকে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সকল দলীয় কর্মসুচী থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।
গত রোববার রাত ৯টায় সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত এক প্রতিবাদ সভায় এই ঘোষণা দেওয়া হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা সৈয়দ সাইদুল হকের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হোসেন কুদ্দুস কামালী, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মুকিত মিয়া কামালী, আশরাফ কামালী, সান্ডারল্যান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ সালেহ আহমদ ছোট মিয়া, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সাংগঠনিক সম্পাদক আবু তাহের রোহান, জুবেদ খান, ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন শিশু, ইউনিয়ন যুবলীগ নেতা সৈয়দ মিজান, তুরণ আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ মিজান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি জাকারিয়া, যুগ্ম সম্পাদক হাফিজ নাইম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাহিন উদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালীর সন্ত্রাসী আচারণে বিস্মিত আমরা। ইতিমধ্যে চেয়ারম্যান কর্তৃক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একই ইউনিয়নের বাসিন্দা আবুল হোসেন লালনকে হত্যার চেষ্টা এবং ইউনিয়ন ছাত্রলীগের সহ প্রচার সম্পাদক সৈয়দ জুম্মান আহমদ জয়ের ওপর হামলার চেষ্টা করা হয়।
সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী বলেন, আমার বিরুদ্ধে একটি কুচক্রিমহল দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চালাচ্ছে। এটিও ষড়যন্ত্রের অংশ।