স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আটক ১

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে স্কুলে যাওয়ার পথে এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক শহীন নূর (৩৫) সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকার মৃত গোলাম রব্বানীর ছেলে।
পুলিশ জানায়, মেয়েটির পরিবার নিয়ে নবীনগর এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকে। তাদের গ্রামের বাড়ি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায়। বাবা শ্রমিক। মেয়েটি শহরের একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে। সোমবার সকালে স্কুলে যাওয়ার সময় ওই এলাকার শহীন নূর তাকে জোর করে একটি রিকশায় তুলে নেয়। এরপর মেয়েটিকে নিয়ে শহরের বিভিন্ন স্থানে ঘুরে তাকে নানাভাবে যৌন হয়রানি করে। এসময় শহীদ মেয়েটিকে নানাভাবে ভয় দেখায় এবং বিয়ের প্রস্তাব দেয়। এক পর্যায়ে মেয়ের বাবা ও মা খবর পেয়ে মেয়েকে খুঁজতে শহরে বের হন। বেলা একটায় পৌর শহরের উকিলপাড়া এলাকায় শহীন নূর কে আটক করেন তারা। পরে তাকে পুলিশে দেওয়া হয়।
মেয়ের বাবা বলেন, আমার মেয়েকে জোরপূর্বক রিকশায় তুলে নিয়ে শহীন নূর নির্যাতন করেছে। মেয়েটি আমাদের দেখেই কান্নায় ভেঙে পড়ে। রাস্তায় ভয়ে সে কোনো কিছু বলতে পারেনি।
মেয়েটির বিদ্যালয়ের এক শিক্ষক বলেন, আমরা বিষয়টি জেনেই মেয়ের পরিবারকে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য বলেছি। একই সঙ্গে পুলিশকেও বিষয়টি জানিয়েছি।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লাহ জানান, আটক শহীন নূর কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা হবে।