স্ত্রী নির্যাতনের মামলায় বখাটে স্বামী জেল হাজতে

স্টাফ রিপোর্টার
নিজের স্ত্রী’র দায়ের করা নির্যাতনের মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে বঙ্গবন্ধু পরিষদের সুনামগঞ্জ সদর উপজেলার আহ্বায়ক সিমন চৌধুরীকে। শহরের তেঘরিয়ার বাড়ী থেকে শুক্রবার ভোর রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সিমন তেঘরিয়ার শাহীন চৌধুরীর ছেলে। তার বিরুদ্ধে এর আগেও থানায় ইভটিজিংয়ের অভিযোগ দায়েরসহ নানা অপরাধের অভিযোগ ছিল।

পুলিশ জানায়, সিমন চৌধুরী তার স্ত্রী কে কারণে অকারণে গত কিছুদিন হয় নির্যাতন করে আসছিল। নিরূপায় হয়ে বৃহস্পতিবার রাতে সুনামগঞ্জ সদর থানায় অভিযোগ করেন তিনি। পরে শুক্রবার ভোর রাতে তেঘরিয়ার বাড়ী থেকে সিমনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগেও তার বিরুদ্ধে নাট্য কর্মীকে ইভটিজিংয়ের অভিযোগ দায়ের হয়েছিল।

শহরের আরপিন নগরের সাংস্কৃতিক সংগঠক মেহেদী হাসান জানান, সিমন প্রায়ই যাতায়াতের পথে মেয়ে নাট্য কর্মীদের ইভটিজিং করে। একারণে গত ২৪ ফেব্রয়ারি থানায় তার বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ করেছিলেন তিনি। এরপর থেকে গত কয়েকদিন ধরে সে তাকে হুমকি দিয়ে আসছিল। এই নিয়ে তিনিও থানায় আরেকবার অভিযোগ জানাবেন।

সুনামগঞ্জ সদর থানার ওসি শহীদুর রহমান জানান, সিমন চৌধুরী’র বিরুদ্ধে তার স্ত্রী নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এই মামলায় শুক্রবার ভোরে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন।