স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধিতে সনাকের মতবিনিময়

সচেতন নাগরিক কমিটি (সনাক) সুনামগঞ্জের আয়োজন ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সহায়তায় প্রাথমিক শিক্ষাখাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে সনাক সুনামগঞ্জ কার্যালয়ের সভা কক্ষে সনাক সভাপতি ধূর্জটি কুমার বসু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. জিল্লুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ এনামুর রহিম বাবর। সভায় স্বাগত বক্তব্যে রাখেন সুনামগঞ্জ সনাকের শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক অধ্যক্ষ পরিমল কান্তি দে।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা শিক্ষা কর্মকর্তা মো. জিল্লুর রহমান বলেন, ‘ভবিষ্যতে প্রাথমিক শিক্ষাখাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষকসহ সকল কমকতাদেরই-মনিটরিং এবং বায়োম্যাট্রিক হাজিরা নিশ্চিত করা হবে।’
সভায় আমাদের কোমলমতি শিক্ষার্থীদেরকে তিনি মানবিক ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে শিক্ষক ও অন্যান্য কর্মকর্তাদেরকে অনুরোধ করেন।
টিআইবি’র এরিয়া ম্যানেজার মোঃ মাহবুব হোসেনের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সনাক সহ-সভাপতি কানিজ সুলতানা, সনাক সদস্য নুরুর রব চৌধুরী,গোধারগাঁও স: প্রা: বি: এর প্রধান শিক্ষক ইলোরা দে।
সভায় উপস্থিত ছিলেন সনাকসদস্যএনামুল হক, মুক্তিযোদ্ধা সৈয়দুর রহমান, ইয়েস ডেপুটি লিডার তুষার তালুকদার, টিআইবি’র সহকারী ম্যানেজার (অর্থ ও প্রশাসন) নাজমুস সাকিব প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি