সৎ, যোগ্য ও ত্যাগীদের আনতে হবে কমিটিতে -মতিউর রহমান

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমান বলেছেন, যে কোন দেশের উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে যোগাযোগ ও শিক্ষা। বর্তমান সরকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি সহ সর্ব ক্ষেত্রে যুগান্তরকারী উন্নয়ন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ উন্নয়নের ধারাবাহিকতাকে আরো গতিশীল করতে দুর্নীতিমুক্ত, সৎ আদর্শবান নেতা কর্মীদেরকে এগিয়ে নিয়ে আসতে হবে।
জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সৎ যোগ্য ও আদর্শ ত্যাগী নেতা কর্মীকে দলের কমিটিতে আনতে হবে।
মঙ্গলবার বিশ্বম্ভরপুর প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত সংগঠনেসর উপজেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান। আলোচনা সভার পূর্বে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।
উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিক।
সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামিম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. হায়দার চৌধুরী লিটন, জেলা আওয়ামী লীগের নেতা সিরাজুল ইসলাম সিরাজ।
সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাশ, জুনেদ আহমদ, জেলা অর্থ সম্পাদক ইসতিয়াক আহমদ শামিম, জেলা দপ্তর সম্পাদক নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল, সদস্য ফজলুল হক, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি করসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা।
সম্মেলনে হাজার হাজার নেতা কর্মী ও সমর্থক সহ উপস্থিত ছিলেন। সম্মেলন শুরুর আগে দুপুর থেকেই বিভিন্ন এলাকা থেকে মিছিল সম্মেলন স্থলে আসতে শুরু করে।
তবে সম্মেলন হলেও নতুন কমিটি ঘোষণা করা হয়নি। সম্মেলনে জানানো হয় সুনামগঞ্জ জেলা কমিটি পরবর্তীতে বিশ^ম্ভরপুর উপজেলা কমিটি ঘোষণা করবেন।