হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের পরিচালক আসছেন ৪ মে

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) কে এম আব্দুল ওয়াদুদ (যুগ্ম সচিব) সুনামগঞ্জে আসছেন আগামী ৪ মে শনিবার।
উপ পরিচালক (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ নাজমুল আহসান বিষয়টি মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন।
বাংলাদেশ হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) কে এম আব্দুল ওয়াদুদ (যুগ্ম সচিব) দুই দিনের সফরে উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও কর্মশালায় যোগদান করবেন। আগামী ৪ মে শনিবার সড়ক পথে ঢাকা থেকে সুনামগঞ্জে আসবেন তিনি। ঐ দিন দুপুর ১টায় সুনামগঞ্জ সদর উপজেলায় “ঝঃঁফু ভড়ৎ ওহাবংঃরমধঃরড়হ ড়ভ এৎড়ঁহফধিঃবৎ ধহফ ঝংঁৎভধপব ধিঃবৎ ওৎৎরমধঃরড়হ রহ ঐধনরমধহল, গধঁষধারনধুধৎ, ঝুষযবঃ, ঝঁহধসমধহল, ঘবঃৎড়শড়হধ ধহফ করংযড়ৎবমধহল উরংঃৎরপঃং.” শীর্ষক প্রকল্পের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন।
৫ মে রবিবার সকাল ১০টায় সুনামগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে “ঝঃঁফু ভড়ৎ ওহাবংঃরমধঃরড়হ ড়ভ এৎড়ঁহফধিঃবৎ ধহফ ঝংঁৎভধপব ধিঃবৎ ওৎৎরমধঃরড়হ রহ ঐধনরমধহল, গধঁষধারনধুধৎ, ঝুষযবঃ, ঝঁহধসমধহল, ঘবঃৎড়শড়হধ ধহফ করংযড়ৎবমধহল উরংঃৎরপঃং.” শীর্ষক কর্মশালায় অংশগ্রহণ করবেন। এরপর বিকাল ৩টায় সিলেটের উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন।
৬মে সোমবার সকালে সিলেট জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এবং দুপুর ২টায় সিলেট সদর উপজেলায় একই প্রকল্পের কর্মশালা এবং উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন তিনি।