- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

হাজী আপ্তাব মিয়া আন্তঃজয়কলস ইউনিয়ন কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী আপ্তাব মিয়ার আয়োজনে- হাজী আপ্তাব মিয়া আন্তঃজয়কলস ইউনিয়ন কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শুরু হয়ে ডুংরিয়া-ঘরোয়া মাঠে পৃথক পৃথক ৩টি ভ্যানূতে অনুষ্ঠিত হয়ে বিকলে টুর্নামেন্টটি শেষ হয়।
সকালে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির শুভ উদ্বোধন করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯দলের সংক্ষিপ্ত ফরমেটের এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় বিকালে। ফাইনাল খেলায় ৯নং ওয়ার্ড (গাগলী-নারায়নপুর)কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শিবপুর-ঘরোয়ার ৬নং ওয়ার্ড।
খেলা শেষে বিকালে জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও মিশিগান আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আপ্তাব মিয়ার সভাপতিত্বে, পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ ও বিশেষ অতিথি পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন উপস্থিত থেকে বিজয়ী ও বিজেতাদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ জহিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আমেরিকা মিশিগান যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি রাজেল তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী আবু হেলাল, উপজেলা ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন ও দিলন আহমেদ প্রমুখ।

  • [১]