হয়রানিমুক্ত সাংবাদিকতার অঙ্গিকার

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৮টায় পুরাতন শিল্পকলা একাডেমির আব্দুল হাই মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময়ে শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহিদদের স্মরণ করা হয়।
মতবিনিময় সভায় সাংবাদিকবৃন্দ মহান মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে সুখি সমৃদ্ধ ও মানবিক বাংলাদেশের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়। হয়রানিমূলক ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশ থেকে বিরত থেকে মানুষের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি পঙ্কজ কান্তি দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাক লতিফুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রেসক্লাবের সর্বস্তরের সাংবাকিবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবনিমিয়সভায় বক্তব্য দেন দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক এবং আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি খলিল রহমান, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি হাসান চৌধুরী, দৈনিক মানবকণ্ঠ ও সিলেটের ডাক প্রতিনিধি শাহজাহান চৌধুরী, দৈনিক মানবজমিন ও চ্যানেল আইন প্রতিনিধি একেএম মহিম, দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি বিন্দু তালুকদার, দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, দৈনিক ভোরের কাগজ ও ইনডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি জাকির হোসেন, এনটিভি প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি এ আর জুয়েল, এশিয়ান টিভি প্রতিনিধি রাজন মাহবুব, ডিবিসি টিভি প্রতিনিধি আমিনুল ইসলাম, বাংলানিউজ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি আশিকুর রহমান পীর, জাগোনিউজ ও উত্তরপূর্ব প্রতিনিধি মোশাহিদ রাহাত, সাংবাদিক দেওয়ান তাসাদ্দুক রাজা চৌধুরী, বাংলাদেশ পোস্ট প্রতিনিধি আল আমিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাংবাদিক দিলাল আহমদ প্রমুখ।