১১ সেপ্টেম্বর সুনামগঞ্জে আসছেন সিলেট বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টার
দুই দিনের সফরে সুনামগঞ্জে আসছেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ। আগামী ১১-১২ সেপ্টেম্বর তিনি সুনামগঞ্জ জেলায় কর্মকর্তাদের সাথে মতবিনিময় এবং বিভিন্ন প্রকল্প ও অফিস পরিদর্শন করবেন। রবিবার এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগীয় কমিশনারের একান্ত সচিব গোলাম মোস্তফা মুন্না।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টায় সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে কৃষি বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। এছাড়াও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আদালত ২, জেলা প্রশাসকের কার্যালয়ের জেএম শাখা,
রাজস্ব শাখা পরিদর্শন এবং সন্ধ্যা ৭টায় সুনামগঞ্জ সার্কিট হাউজে এ্যাডমিনিষ্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের জেলা শাখার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।
১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল থেকে জগন্নাথপুর উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন, উপজেলা ডিজিটাল সেন্টার ও উপজেলা গণশুনানী কেন্দ্র উদ্বোধন করবেন। দুপুর ১২টায় ‘আমাদের বিদ্যালয় আমাদের অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার’ এবং মাদার্স এ্যাম্বুলেন্সের মাধ্যমে মা ও শিশুদের স্বাস্থ্যসেবা সংক্রান্ত ইনোভেশন কার্যক্রম পরিদর্শন করবেন। এছাড়াও উপজেলার মডেল মসজিদ নির্মাণ প্রকল্প, উপজেলা ভূমি অফিস, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়, রানীগঞ্জ নির্মাণাধীন সেতু পরিদর্শন করবেন।