১৬ ঘণ্টা পর মুচলেকায় ১৬ জনের মুক্তি

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশায় বিভিন্ন চায়ের দোকানে জুয়া খেলার সাথে জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আটক করে ১৬ ঘন্টা থানা হাজতে আটকে রেখে অবশেষে মুচলেকায় মুক্তি দেওয়া হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলা সদরের বিভিন্ন দোকান থেকে তাদের আটক করা হয়।
জানা যায়, গত কয়েকদিন ধরে উপজেলা সদরের বিভিন্ন চায়ের দোকানে স্থানীয় উঠতি বয়সের তরুণ ও নানান পেশার মানুষ টিভিতে আইপিএল খেলা দেখে বাজি ধরে জুয়া খেলছিল বলে পুলিশের কাছে অভিযোগ ছিল। তাই মঙ্গলবার রাত ১১টার দিকে পূর্ববাজার, রাজনগরসহ বিভিন্ন দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় জুয়া খেলার সাথে জড়িত থাকার সন্দেহে উপজেলার ফাতেমানগর গ্রামের লিটন মিয়া, কামলাবাজ গ্রামের সুমন চন্দ্র, দেবল তালুকদার, ধর্মপাশা উত্তরপাড়া গ্রামের নিত্যানন্দ চন্দ্র, দশধরী গ্রামের সুজাত মিয়া, স্বপন মিয়া, আমিন খান, রায়হান মিয়া, রাজনগর গ্রামের শরিফ মিয়া, রেজাউল, মজিবুর, রুবেল তালুকদার, লুৎফুর রহমান, রিয়ামুল, বগারপাচুর গ্রামের গোলাম মোস্তফা ও নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বানিয়াজুড়া গ্রামের গোলাম মোস্তফাকে আটক করে পুলিশ। পরে বুধবার বিকেল তিনটার দিকে
তাদেরকে মুচলেকা নিয়ে মুক্তি দেওয়া হয়।
ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার জানান, জুয়া খেলার সাথে জড়িত থাকার সন্দেহে তাদেরকে আটক করা হয়েছিল। পরে প্রত্যেকের কাছ থেকে মুচলেকা রেখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জিম্মায় তাদের মু্িক্ত দেওয়া হয়েছে।



আরো খবর