১ অক্টোবর থেকে সিলেটে বসছে ফুটবলের আন্তর্জাতিক আসর

সু.খবর ডেস্ক
আবার ফুটবল উৎসবে মেতে উঠবে সিলেট। ১ ক্টোবর থেকে সিলেট জেলা স্টেডিয়ামে বসবে ফুটবলের আন্তর্জাতিক আসর। ওইদিন থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট।
এতে বাংলাদেশ ছাড়াও ফিলিস্তিন, লাওস, ফিলিপাইন, নেপাল ও তাজিকিস্তান দল অংশ নেবে। সিলেটে ৬ অক্টোবর পর্যন্ত চলা এ টুর্নামেন্টের প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬ টায় একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।
আন্তর্জাতিক এ টুর্নামেন্ট সফল করতে জেলা প্রশাসন ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর যৌথ আয়োজনে গত মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।
মত বিনিময় সভায় আসন্ন ‘‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট-২০১৮’’ এর গ্রুপ পর্রে খেলাসমূহ সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে সিলেটের সকল প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সকল সরকারি/বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ক্লাব-কর্মকর্তাবৃন্দ, ক্রীড়া সংগঠকবৃন্দ, সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল এর কর্মকর্তাবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থা (ডি.এস.এ.), সিলেট,জেলা ফুটবল এসোসিয়েশন (ডি.এফ.এ.), সিলেট ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা ফুটবল এসোসিয়েশন এর কর্মকর্তাবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন। সূত্র- সিলেটটুডে২৪.কম