২৮ ফেব্রুয়ারির মধ্যে কাজ শেষ করতে হবে -বিভাগীয় কমিশনার

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী সুনামগঞ্জে হাওর রক্ষা বাঁধের কাজ দ্রুত সময়ের জন্য শেষ করার জন্য নির্দেশ দিয়েছেন।
তিনি বলেন, কম্পেশন, স্লোপ সহ গুণগত মান বজায় রাখা এবং টেকসই বাঁধ নির্মাণ তদারকির জন্য পানি উন্নয়ন বোর্ড সহ প্রশাসনের লোকজন পর্যবেক্ষণে রয়েছেন।
তিনি বলেন, সুনামগঞ্জে ইতিপূর্বে বন্যায় ফসল তলিয়ে গিয়েছিল। সেই দিক বিবেচনায় ফসল রক্ষার জন্য টেকসই বাঁধ নির্মাণের জন্য প্রশাসনের প্রস্তুতি রয়েছে। আশা করি প্রশাসন, গ্রামবাসী, কৃষকদের নিয়ে ফসল রক্ষা বাঁধের সফলতাটুকু ধরে রাখা যাবে।
বুধবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় দেখার হাওরে ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, সুনামগঞ্জের পওর-২ এর নির্বাহী প্রকৌশলী খুশি মোহন সরকার, সুনামগঞ্জের পওর-১ এর নির্বাহী প্রকৌশলী আবু বক্কর ছিদ্দিক ভূইয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারি প্রকৌশলী মো. ফারুক আল মামুন, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের তদারকি কমিটির সদস্য দিলীপ কুমার তালুকদার, পিআইসির সদস্য হাবিবুর রহমান, শাহ আলম,এনামুল করিম,বইতুল্লাহ মিয়া, ছালেক নুর,জিল্লুর রহমান প্রমুখ।
এছাড়াও বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ হাজী আকরম আলী দাখিল মাদ্রাসা, জয়কলস ইউনিয়ন পরিষদ, জয়কলস ইউনিয়ন ডিজিটাল সেন্টার, জয়কলস কমিউনিটি সেন্টার, একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে উঠান বৈঠকে অংশগ্রহণ করেন।