৬৭ প্রার্থীর মনোয়নপত্র সংগ্রহ

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থী সমর্থক ও এলাকার ভোটাদের মধ্যে উৎসবের আমেজ দেখা দিয়েছে। আজ বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিন। এদিকে বিএনপির দলীয়ভাবে নির্বাচনে যাবে কিনা তা গতকাল পর্যন্ত সিদ্ধান্ত না হওয়ায় বিএনপির সম্ভাব্য প্রার্থী ও দলীয় নেতাকর্মীরা হতাশায় ভুগছেন।
বুধবার পর্যন্ত চেয়ারম্যান পদে ৬ জনসহ ৬৭ জন প্রার্থী মনোনয়নপত্র স্থানীয় উপজেলা নির্বাচন কার্যালয় থেকে সংগ্রহ করেছেন।
চেয়ারম্যান পদে যারা ফরম সংগ্রহ করেছেন তারা হলেন, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল কাদির, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহবুবুল হক শেরিন, আতিকুর রহমান আতিক, বিএনপি নেতা জুবেদ আলী লখন, স্বতস্ত্র প্রার্থী সাহাব আলী, আব্বাছ আলী ও শওকত আলী। এছাড়া মে¤া^রে পদে (সাধারণ সদস্য) ৫৮ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৩ জন মনোনয়ন সংগ্রহ করেছেন।
জগন্নাথপুরের উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, নির্বাচনে অংশ নিতে গতকাল পর্যন্ত সম্ভাব্য চেয়ারম্যান পদে ৬ প্রার্থীসহ পুরুষ ও নারী সদস্য পদে মোট ৬৭ জন প্রার্থী মনোনয়নপত্র নিয়েছেন।
তিনি বলেন, আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এরমধ্যে গতকাল বিকেলে ৫ জন প্রার্থী সাধারণ সদস্য পদে মনোনয়ন দাখিল করেছেন। তিনি জানান, আগামী ১৫ সেপ্টেম্বর বাছাই, প্রার্থিতা প্রত্যাহার ২২ সেপ্টেম্বর এবং ভোটগ্রহণ ১৪ অক্টোবর ।