৮০তম জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত মতিউর রহমান

স্টাফ রিপোর্টার
৮০ টি বেলুন উড়িয়ে এবং কেক কাটার মাধ্যমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মতিউর রহমানের ৮০তম জন্মদিন পালন করা হয়েছে।
বুধবার বিকেলে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে কেক কাটা, বৃক্ষরোপন, ৮০ টি বেলুন উড়িয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের জন্মদিন পালন করা হয়।
এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর হাসন রাজা মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ ও বঙ্গবন্ধু আইন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নুর মোহাম্মদ স্বজনের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম। মানপত্র পাঠ করেন যুবলীগ নেতা সঞ্জিব চৌধুরী টিটু।
অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাজ উদ্দিন সিরাজ বলেন, মতিউর রহমান সুনামগঞ্জের মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আমি আজকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এবং তার দীর্ঘায়ু কামনা করছি।
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, আপনারা আমাকে এতো ভালোবাসেন যার প্রমাণ আজকের এই আয়োজন। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো আপনাদের কল্যাণে কাজ করে যেতে পারি সবসময়।