আওয়ামী লীগ সরকার মানুষের ক্ষতি করে উন্নয়ন কাজ করে না -পরিকল্পনামন্ত্রী

সোহেল তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণকে সাথে নিয়ে কাজ করে। মানুষের মধ্যে চাপ সৃষ্টি করে, মানুষের ক্ষতি করে উন্নয়ন কাজ করে না। দেশের উন্নয়নে জনগণকে সম্পৃক্ত করে কাজ করে আওয়ামী লীগ।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে ৪ কোটি ৭১ লক্ষ ৩৩ হাজার টাকা ব্যয়ে পাগলা-বীরগাঁও সড়কের ৭০২০ মিটার ও ৩ কোটি ৩০ লক্ষ ৪৮ হাজার ১৭১টাকা ব্যয়ে একই সড়কের বীরগাঁও খালপার হতে বীরগাঁও বাজারের সামনে ১১৭১ মিটার সড়কের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী আর বলেন, আওয়ামী লীগ সরকার এখন উন্নয়নের উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছে। দেশে ব্যাপক উন্নয়ন কাজ চলমান আছে। আমাদের পরিকল্পনায় আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশ হিসাবে বিশে^র বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। আমরা সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার।