আগেই মা হয়েছেন বুবলি, সন্তানের বাবা শাকিব!

সু. খবর ডেস্ক
‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছেন শাকিব-বুবলী। শোবিজ অঙ্গনে এই মুহূর্তে তাদের প্রেম, বিয়ে এবং সন্তান নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। বিষয়টি চলচ্চিত্র অঙ্গনের অনেকে অবগত থাকলেও কেউ মুখ খুলছেন না।
তবে শাকিব ও বুবলীর পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, তারা আড়াই বছর আগে মা-বাবা হয়েছেন। এই তারকা জুটির একটি ছেলে সন্তান হয়েছে।
তাদের পরিবার সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। সন্তানের নাম রাখা হয়েছে শেহজাদ খান বীর।
২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলী জুটির ‘বীর’। এ সিনেমার শুটিং চলাকালীনই বুবলী অন্তঃসত্ত্বা ছিলেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্র এই তথ্য জানিয়েছে। নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জনই উঠেছিল। এরপর ‘বীর’ ছবির কাজ শেষ হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান বুবলী।
সে সময় কোথাও বুবলীর খোঁজ মিলছিল না। পরে জানা যায় তিনি আমেরিকা রয়েছেন। সূত্র বলছে, ওই সময়ই হয়েছে শাকিব-বুবলীর ছেলে সন্তান। সে সময় বুবলীর সন্তান হওয়া, তার চিকিৎসা- এ সবকিছু দেখভাল করেছেন শাকিব খান-ঘনিষ্ঠ পরিচালক ও ব্যবসায়িক পার্টনার হিমেল আশরাফ।
দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলী। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন। দেখা মেলেনি তার সন্তানেরও। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুবলীর সন্তান তার বাড়িতেই রয়েছে।
নায়িকা সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু তিনি খুব শিগগিরই পরিষ্কার করবেন। তিনি এমন ইঙ্গিতও দিয়েছেন, এ ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’ শালীনভাবে কী হয়েছে, এখন সেটাই শোনার বাকি বুবলীর মুখ থেকে।
সূত্র: দেশরূপান্তর