- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

আনোয়ার মিষ্টান্ন ভান্ডারের কারখানা পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ শহরের ষোলঘরে অগ্নিকাণ্ডে আনোয়ার মিষ্টান্ন ভান্ডারের কারখানা পুড়ে ছাই হয়ে গেছে। গত শুক্রবার ভোর রাতে ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে আগুনে কারখানার সবকিছু পুড়ে গেছে বলে জানিয়েছেন আনোয়ার মিষ্টান্ন ভান্ডারের মালিক মো. আনোয়ার হোসেন।
আনোয়ার হোসেন জানান, গত শুক্রবার ভোর রাতে কারখানার পাহাড়াদারের চিৎকার শুনে বাসা থেকে বেরিয়ে দেখতে পান মিষ্টির কারখানায় আগুন লেগেছে। তিনি দ্রুত কারখানায় ছুটে আসেন এবং আগুন নেভানোর আপ্রাণ চেষ্টা করেন। তবে সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে। অন্তত ১০-১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করে তিনি। মিষ্টি তৈরি করতে না পারায় গত তিনদিন ধরে শহরের দুইটি দোকানই বন্ধ রয়েছে।
আনোয়ার হোসেনের দাবি- তার কারখানায় আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। কোনভাবে আগুন লাগলে এভাবে সবকিছুই পুড়ে যেত না। কারণ মিষ্টি তৈরির কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারগুলো অক্ষত রয়েছে। এঘটনায় তিনি শুক্রবার সন্ধ্যার পর তিনজনের বিরুদ্ধে সদর থানায় একটি অভিযোগ দিয়েছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সাহিদুর রহমান রবিবার সন্ধ্যায় দৈনিক সুনামগঞ্জের খবরকে বলেন,‘ আনোয়ার মিষ্টিান্ন ভান্ডারের মালিকের থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। ’

  • [১]