আবারও শেখ হাসিনার সরকারকে বিজয়ী করতে হবে-নাহিদ

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শিক্ষা, চিকিৎসা, যোগাযোগের ক্ষেত্রে এখন বিশ্বের বুকে রোল মডেল। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার সরকারকে বিজয়ী করতে হবে।
মঙ্গলবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি—বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম’এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতাউর রহমান এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় সম্মেলন অতিথির বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, জ্যেষ্ঠ সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুহিবুর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, অ্যাড. হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ।
সম্মেলনের পর সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু কে সভাপতি ও ও উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাসনাত হোসেন কে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। তাৎক্ষণিক নতুন কমিটির ঘোষণা করা অন্য কর্মকর্তারা হলেন, সহসভাপতি অ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক মিয়া, মো. মাসুদ মিয়া ও মিজানুর রহমান জিতু এবং সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল হোসেন ও নিহার রঞ্জন তালুকদার। পূর্ণাঙ্গ কমিটি পরে অনুমোদন দেওয়া হবে।
মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের ত্রি—বার্ষিক সম্মেলন শেষে সন্ধ্যায় এই নতুন কমিটির ঘোষণা দেন কেন্দ্রয় নেতৃবৃন্দ।
কমিটি ঘোষণার পরপরই নতুন সভাপতি ও সম্পাদককে নিয়ে তাৎক্ষণিক আনন্দ মিছিল করেন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, সুনামগঞ্জ সদর উপজেলা থেকে আলাদা হওয়ার পর দুইবার আলোচনার মাধ্যমে শান্তিগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়। এবারই প্রথমবারের মতো উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের লক্ষে সম্মেলনের আয়োজন করা হয়।