আ. লীগের কেন্দ্রীয় প্রতিনিধি দলের সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার
আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল বৃহস্পতিবার দুপুরে নোয়াগাঁওয়ে গিয়ে ক্ষতিগ্রস্তদের শান্তনা দেন। এসময় দলের পক্ষ থেকে সহায়তা প্রদান করেন কেন্দ্রীয় নেতারা।
সহায়তা প্রদানকালে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেনে, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।
শাল্লা উপজেলা আওয়ামী লীগের নেতা বিশ^জিৎ চৌধুরী নান্টু’র সঞ্চালনায় আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার ডাল্টন তালুকদার, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলামিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের নেতা সুবীর তালুকদার বাপ্টু প্রমুখ উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা দলীয় সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ৮ মন্দিরের প্রত্যেকটির জন্য ১০ হাজার করে টাকা এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ৫ হাজার করে টাকা, ৩০ কেজি চাল, ১ কেজি ডাল এবং দেড় লিটার করে সোয়াবিন প্রদান করেন।
এর আগে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে এই সহায়তা নিয়ে সিলেটে পৌছান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্যরা। কেন্দ্রীয় নেতারা এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাদের স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।
এসময় অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন পিপি, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর আওয়ামী লীগের অন্যতম সদস্য তাহমিন আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহতাবুল হাসান সমুজ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।