- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সাথে সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুর ১টায় সুনামগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জেলা ও উপজেলা চেয়ারম্যান পরিষদ এসোসিয়েশনের সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল’র সভাপতিত্বে এবং শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশফাক আহমদ।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমান, সিলেট উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান, সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল আহমদ, হবিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদির লস্কর, সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুল ইসলাম, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুয়েব আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস, দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, বিশ^ম্ভরপুর উপজেলা চেয়ারম্যান মো. সফর উদ্দিন, ছাতক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, বিশ^ম্ভরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ্জত আলী, দিরাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রিপা সিনহা, শান্তিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, জামালগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি, মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ধর্মপাশা ভাইস চেয়ারম্যান বিল্লাল নুরী, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াছমিন আক্তার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশফাক আহমদ বলেন, আমরা যারা জনগণের প্রত্যক্ষ ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি তাদের দাবি দাওয়া নিয়ে আমরা বিভিন্ন সময় আন্দোলন সংগ্রাম করেছি। তিনি বলেন, হাইকোর্ট রায় দিয়েছেন উপজেলা পরিষদের সকল কাজ ও ব্যয় উপজেলা চেয়ারম্যানের অনুমতি নিয়ে করার। কিন্তু অনেক ক্ষেত্রে দেখা যায়, উপজেলা চেয়ারম্যানগণ উপেক্ষিত থাকেন। তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে জনপ্রতিনিধি হিসেবে এগিয়ে নিতে আহবান জানান।

  • [১]