উপাচার্যকে এনইইউবি রোটার‌্যাক্ট ক্লাবের নবগঠিত কমিটির শুভেচ্ছা জ্ঞাপন

এনইইউবি রোটার‌্যাক্ট ক্লাবের ২০২১-২২ বর্ষের নবগঠিত কমিটি গত ৩০ সেপ্টেম্বর দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাসকে তাঁর অফিসে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করে।
শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনইইউবি রোটার‌্যাক্ট ক্লাবের উপদেষ্টা প্রফেসর মো. তানভীর আহমেদ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিক এবং পরীক্ষা নিয়ন্ত্রক শামস এলাহী রাসেল।
এনইউবি রোটারেক্ট ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি রাজবীন জসিম রাজ, সহসভাপতি ফাতেমা ইমা ও মো. রেজাউল ইসলাম মাহফুজ, সাধারণ সম্পাদক জসিম খান, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজেদ আখলাক চৌধুরী।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনইইউবি স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব ইরাম ও শুভ ধর এবং এনইইউবি কালচারাল ক্লাবের সভাপতি মুহাইমিন বক্সওলি।
উপাচার্য মহোদয় উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের সহ-কারিকুলার কার্যক্রমের উপর গুরুত্ব দেন। তিনি সমাজিক উন্নয়নে ভূমিকা রাখার ক্ষেত্রে রোটার‌্যাক্ট ক্লাবের অবদানকে স্মরণ করেন। উপচার্য উপস্থিত সকল শিক্ষার্থীদের সু-স্বাস্থ্য ও ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে রোটার‌্যাক্ট ক্লাবের উপদেষ্টা প্রফেসর মোঃ তানভীর আহমেদ চৌধুরীকেও ফুলের তোড়া দিয়ে নবগঠিত কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তি