উপাচার্য হিসেবে যোগদানের এক বছর পূর্তিতে অভিনন্দন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য হিসেবে সফলতার সাথে এক বছর র্পূণ করায় প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাসকে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।
এনইইউবি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীসহ শিক্ষক-কর্মকর্তাবৃন্দ বুধবার চেয়ারম্যান মহোদয়ের অফিস কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই অভিনন্দন জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ছাড়াও উপস্থিত ছিলেন ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর মো. তানভীর আহমেদ চৌধুরী, রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিক, পরীক্ষা নিয়ন্ত্রক শামস এলাহী রাসেল, প্রক্টর রথিন্দ্র চন্দ্র গোপ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান তাসনিম জাহান, ইংরেজি বিভাগের প্রধান মো. শামসুল কবীর, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ফাতেমা রশিদ সাবাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, উপাচার্য হিসেবে অত্যন্ত সফলতার সাথে এক বছর পূর্ণ করায় প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাসকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, তাঁর যোগ্য নেতৃত্বে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে এবং উচ্চ শিক্ষা ক্ষেত্রে দেশ-বিদেশে প্রচুর সুনাম অর্জন করবে। তিনি উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামানা করেন।
উল্লেখ্য, প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস ২০২১ সালের ১২ জানুয়ারী নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য হিসেবে যোগদান করেন। এর আগে তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই মেয়াদে ট্রেজারার হিসেবে এবং বিভিন্ন সময়ে ভারপ্রাপ্ত উপাচার্যের দায়িত্ব পালন করেন।
প্রেস বিজ্ঞপ্তি