একজন মানুষও না খেয়ে থাকবে না-নূরুল হুদা মুকুট

স্টাফ রিপোর্টার
করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে শহরের লক্ষণশ্রী তেঘারিয়া ঈদগাহ ময়দানে ৫ শতাধিক মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়াম্যান নূরুল হুদা মুকুট। খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১ লিটার তেল, ২ কেজি পেঁয়াজ ও ১ কেজি আলু প্রভৃতি।
ত্রাণ সামগ্রী বিতরণ শেষে সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট বলেন, করোনা মহামারিতে কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে সেদিকে বিশেষ নজর আছে সরকারের। বাংলাদেশে একজন মানুষও না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে যাতে কোন মানুষ খাবারের জন্য কষ্ট না পায়।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সদর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান, জেলা পরিষদের হিসাবরক্ষণ কর্মকর্তা বিমলেন্দু রায়, সিএ রিমন সরকার, ডিএমও মো. আজাদ মিয়া, জেলা কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার, কপিল কৃষ্ণ তালুকদার, ছাত্রলীগ নেতা সামছুল আবেদীন রাজন ও জেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী পাভেল আহমদ প্রমুখ।