এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী, সুনামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ফলজ গাছের চারা বিতরণ

স্টাফ রিপোর্টার
জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে স্বাস্থ্যবিধি বজায় রেখে বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মধ্যে ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন নিজ কার্যালয় প্রাঙ্গণে জলাপাই গাছের চারা লাগিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন। এরপর সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে শিক্ষার্থীদের মধ্যে ফলজ গাছের চারা বিতরণ করা হয়।
শিক্ষার্থীদের মধ্যে ফলজগাছের চারা বিতরণের সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও হাছনরাজা ট্রাস্টের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে, সাধারণ সম্পাদক একে মহিম, সুনামগঞ্জ জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেল, দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারি সম্পাদক অ্যাডভোকেট মাহবুবল হাছান শাহীন, চ্যানেল টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট এআর জুয়েল। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, থিয়েটার সুনামগঞ্জের সহদলনেতা দ্বীপান্বিতা দে হিয়া, তাজকিরা হক তাজিন, শিক্ষার্থী মো. সোহানূর রহমান সোহান, মাজহারুল ইসলাম শিপন, মাজহারুল ইসলাম সোহাগ, আমিনুল নাঈম, জিৎ দে প্রমুখ।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে বলেন, ‘এনটিভির ১৯ বছরই ছিল প্রান্তিক মানুষের দুঃখ দুর্দশার কথা নিয়ে। এভাবেই এনটিভি মানুষের মাঝে থাকবে। এনটিভিতে পেশাদরিত্ব আছে। এজন্যই এনটিভি ঠিকে থাকবে।

জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও হাছনরাজা ট্রাস্টের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী বলেন, ‘সময়ের সাথে আগামীর পথে এই শ্লোগানকে সামনে রেখে এনটিভি কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি সেই প্রথম থেকেই মুক্তিযুদ্ধের পক্ষে থেকে বাংলাদেশের সংস্কৃতিকে সমৃদ্ধকরতে কাজ করছে। সেই সাথে দেশের তথা বিশে^র খেলাধূলার সংবাদও গুরুত্বের সাথে প্রচার করছে। এনটিভি তাদের এই ধারা অব্যাহত রাখবে এবং আরো ভালো ভালো খবর প্রচার করবে।

এসময় সুনামগঞ্জ সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন এনটিভি সাফল্যের সাথে ১৯বছরে পদার্পণ করায় এনটিভি কর্তৃপক্ষকে শুভেচ্ছা জানিয়ে বলেন , ‘করোনা মহামারী থেকে শুরু করে হাওরের ধানকাটা, বাঁধ নির্মাণ, হাওর এলাকার মানুষের জীবন সংগ্রাম এবং জীব-বৈচিত্র রক্ষায় এনটিভি পেশাদারিত্বের সাথে সংবাদ প্রচার করছে। যা এই এলাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, এনটিভি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবে এবং আরো ভালো কিছু উপহার দিবে এই প্রত্যাশা রাখি’।