এসআইইউ’তে শেখ রাসেলের জন্মদিন পালন

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়েছে। শেখ রাসেল দিবস হিসেবে গত বছর থেকে জন্মদিন পালন করা হচ্ছে।
১৯৭৫ সালের ১৫ আগষ্ট মানবতার শক্র পক্ষের নির্মম বুলেট থেকে প্রাণ রক্ষা করতে পারেনি এই ছোট নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নিভীর্ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেল।
শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় ভাইস—চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার এর নেতৃত্বে দুপুর ১.৩০ মিনিটে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নূসরাত মাহমুদ চৌধুরী, কোষাধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ, মানবিক অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মো. আবুল ফতেহ, আইন অনুষদের ডিন মো. মাহমুদুল হাসান, লাইব্রেরিয়ান মো. মোস্তফা কামাল, প্রক্টর ও আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব মো. হুমায়ুন কবির, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান নঈমা মাসউদ নীলা, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান স্বাতী রানী দেবনাথ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুখ, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান এমএজি আসিফ, ভারপ্রাপ্ত পরিচালক অর্থ শংকর কুমার সিনহা সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকতা ও কর্মচারীগণ।
প্রেস বিজ্ঞপ্তি