করোনা প্রতিরোধে দোয়ারায় মাস্ক বিতরণ

দোয়ারাবাজার প্রতিনিধি
‘মাস্ক পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানে সামনে রেখে দোয়ারাবাজারে মাস্ক বিতরণ করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা বাজার ও মহব্বতপুর বাজারের বিভিন্ন পয়েন্টে দোয়ারাবাজার থানা পুলিশের পক্ষ থেকে এই মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক বিতরণ করেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম।
এসময় উপস্থিত ছিলেন সুরমা ইউনিয়নের চেয়ারম্যান খন্দমাল মামুনুর রশিদ, আব্দুল মজিদ বীরপ্রতীক, টেংরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, মিজানুর রহমান মিজান, ইউপি সদস্য হযরত আলী, দোয়ারাবাজার থানার এ এস আই সুমন, রাহাত, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ করিম লিলু, সাংবাদিক আশিক মিয়া, হাবিবুল্লাহ হেলালি, আলা উদ্দিন প্রমুখ।
ওসি মুহাম্মদ নাজির আলম বলেন, সম্প্রতি কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন কর্মসূচি নিয়ে আমরা জনসাধারণের পাশে এগিয়ে এসেছি। মাস্ক পরাসহ স্বাস্থবিধি মেনে চলার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। জন সাধারণের মাঝে আইন প্রয়োগ না করে মানুষ যেন মাস্ক পরে সে ব্যাপারে সচেতন গড়ে তোলার জন্য প্রচার চালিয়ে যাচ্ছি। আমরা চাই যে, করোনার মহামারি থেকে দোয়ারাবাজার উপজেলার মানুষ গুলো যেন সুরক্ষিত থাকুক।