করোনা মানুষের পাশে দাঁড়াতে জগন্নাথপুরে বিএনপির হেল্প সেন্টার চালু

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে করোনা আক্রান্ত অস্বচ্ছল মানুষের সহায়তায় করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে।
হেল্প সেন্টারের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, অস্বচ্ছল করোনা রোগীদের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ফ্রি ঔষধ বিতরণ করা হবে। এছাড়াও অস্বচ্ছল মুমূর্ষু করোনা রোগীর জন্য চিকিৎসার প্রয়োজনে সিলেট যাতায়াতে ফ্রি এম্বুলেন্স সুবিধা প্রদান ও অস্বচ্ছল করোনা রোগীর জন্য অক্সিজেন সুবিধা নিশ্চিতকরণের সুবিধা রয়েছে।
জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল হাশিম ডালিম জানান, জগন্নাথপুরের সন্তান যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের পৃষ্ঠপোষকতায় করোনা সংক্রমণ প্রতিরোধে মানুষের পাশে দাঁড়াতে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। পৌর শহরের রানীগঞ্জ সড়কে একটি অফিস কক্ষ নিয়ে কার্যক্রম শুরু হয়েছে। ৫ টি মুঠোফোন নাম্বার সার্বক্ষণিক চালুর মাধ্যমে সেবাগুলো প্রদান করা হবে।
জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা বলেন, করোনা পরিস্থিতিতে হতদরিদ্র অস্বচ্ছল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। প্রতিদিন হেল্প সেন্টারের ৫টি মুঠোফোন নাম্বার সার্বক্ষণিক চালু থাকবে।