- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

করোনা শনাক্ত হয়েছেন ৪ জন, সুস্থ ৭ জন

স্টাফ রিপোর্টার
৪৪ জনের নমুনা পরীক্ষায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ৪ জন। এরমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ২ জন, বিশ^ম্ভরপুর উপজেলার ১ জন এবং ছাতক উপজেলার ১ জন। এদিকে নতুন করে আরোগ্য লাভ করেছেন সুনামগঞ্জ সদর উপজেলার ৫ জন এবং দিরাই উপজেলার ২ জন। মঙ্গলবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়।
রিপোর্ট অনুযায়ী বর্তমানে আইসোলেসনে আছেন ৭৫ জন। এরমধ্যে সর্বোচ্চ ৩২ জন ছাতক উপজেলার। এছাড়াও সুনামগঞ্জ সদর উপজেলায় ২৬ জন, দোয়ারাবাজার উপজেলার ৩ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ১ জন, তাহিরপুর উপজেলার ২ জন, ধর্মপাশা উপজেলার ১ জন, জগন্নাথপুর উপজেলার ১০ জন আইসোলেসনে রয়েছেন।
জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২৮৪৭ জন। এরমধ্যে আরোগ্য লাভ করেছেন ২৭৪২ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছেন ৩০ জন।
উল্লেখ্য, করোনাভাইরাস শনাক্তে এ পর্যন্ত ১৯ হাজার ৮৩৫ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১৯ হাজার ৩৪৭ জনের। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ৭০৫ জন। এদিকে এন্টিজেন নমুনা পরীক্ষা করা হয়েছে ১,৩২৪ জনের। এরমধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৪২ জন।

  • [১]