করোনা শনাক্ত ১০ জন, সুস্থ ১৫ জন

স্টাফ রিপোর্টার
জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলার ১০ জন। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১ জন, দিরাই উপজেলার ৩ জন এবং ছাতক উপজেলার ৬জন। এরমধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন ১ জন এবং হোম আইসোলেসনে আছেন ৯ জন। এদিকে নতুন করে আরোগ্য লাভ করেছেন ১৫ জন। এরমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৯ জন, ছাতক উপজেলায় ৪ জন এবং জগন্নাথপুর উপজেলায় ২ জন আরোগ্য লাভ করেছে। মঙ্গলবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়।
জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২৮৭৭ জন। এরমধ্যে আরোগ্য লাভ করেছেন ২৭৮৫ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছেন ৩০ জন।
উল্লেখ্য, সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ৮০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৭৭, হবিগঞ্জে ২ হাজার ৫৬২ এবং মৌলভীবাজারে ২ হাজার ৬৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ হাজার ৬৩২ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩০ হাজার ২৬২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৭০ জন।