- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

কলেজ শিক্ষার্থীর চিকিৎসায় ২৫ হাজার টাকা দিলেন যুবলীগ নেতা

স্টাফ রিপোর্টার
কলেজ ছাত্র আব্দুল্লাহ আল মাসুমের চিকিৎসায় ২৫ হাজার টাকা দিয়েছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
বৃহস্পতিবার সকালে শহরের পৌর বিপণীর দ্বিতীয় তলায় মাসুমের পরিবারের হাতে এই টাকা তুলে দেন। এসময় সাংবাদিক কুলেন্দু শেখর দাস তালুকদার, উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সিএ বিপ্লব তালুকদার, ব্যক্তিগত সহকারী অমিয় মৈত্র খায়রুল হুদা চপলের দেওয়া ২৫ হাজার টাকা তুলে দেন।
এসময় জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল মোবাইল বললেন, সুনামগঞ্জে অনেক বিত্তশালী রয়েছেন, যাদের একটু সহানুভূতি ও সহায়তা পেলে মেধাবী কলেজ শিক্ষার্থী মাসুম স্বাভাবিক জীবনে ফিরে আসবে।
সুনামগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার, সাংবাদিক সেলিম আহমদ তালুকদার, হিমাদ্রি শেখর ভদ্র, মো. আব্দুস সালাম ও মুহিবুর রেজা টুনু এবং মাসুমের সহপাঠি তাজকিরা হক তাজিন, কিশাল শেখর তালুকদার, বন্যা সরকার, নিয়ন তালুকদার, সুমাইয়া মারিয়া, নাহিদ আহমেদ ও অমিত হাসান উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সুনামগঞ্জ সরকারি কলেজের ছাত্র আব্দুল্লাহ আল মাসুমের দুটি কিউনি বিকল হয়ে গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসায় অন্তত ২২ লাখ টাকার প্রয়োজন। কিন্তু তার দরিদ্র পরিবারের পক্ষে টাকা যোগান দেয়া সম্ভব নয়। আব্দুল্লাহ আল মাসুম সদর উপজেলার কুরবাননগর ইউনিয়নের শাহপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। সে বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

  • [১]