কালবেলার তাহিরপুর উপজেলা প্রতিনিধি হলেন মো. শওকত হাসান

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
জাতীয় দৈনিক কালবেলা পত্রিকায় তাহিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মো. শওকত হাসান।
স¤প্রতি দৈনিক কালবেলা’র সম্পাদক ও প্রকাশক সন্তোষ শর্মা স্বাক্ষরিত এক পত্রে তাকে এই নিয়োগ প্রদান করা হয়। দৈনিক কালবেলা’র প্রধান সম্পাদক হিসেবে দায়িত্বপালন করছেন দেশ বরেণ্য সাংবাদিক আবেদ খান।
দেশের ঐতিহ্যবাহী সংবাদপত্র দৈনিক কালবেলা নতুন আঙ্গিকে গত ১৬ অক্টোবর বাজারে এসেছে। দৈনিক কালবেলা প্রিণ্ট সংস্করণের পাশাপাশি ডিজিটাল মাধ্যমেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।
তরুণ সাংবাদিক মো. শওকত হাসান দৈনিক কালবেলা পত্রিকায় নিয়োগ পাওয়ায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সন্তুষ শর্মা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সজিব নন্দন দেব ও তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলামকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
শওকত হাসানকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অমল কান্তি কর, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সহ সভাপতি বাবরুল হাসান বাবলু, সাংবাদিক মনিরাজ শাহ, শঙ্কর চন্দ, আবিকুল ইসলাম, সাকেল হাসান, শফিকুল ইসলাম প্রমুখ।
তিনি তার কর্মকালীন সময়ে সহকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করে দোয়া চেয়েছেন। সংবাদ সংক্রান্ত বিষয়ে ০১৭১৭৯৮৬২৩২ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।