গণতন্ত্র রক্ষায় লড়াইয়ে আমাদের রাজপথে নামতে হবে – এমপি মিলন

স্টাফ রিপোর্টার
আসন্ন মহান বিজয় ও সাংগঠনিক বিষয়ে সুনামগঞ্জ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের একটি রেস্টুরেন্টে সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ সদস্য কলিম উদ্দিন মিলন।
মতবিনিময় সভায় সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ সদস্য কলিম উদ্দিন মিলন বলেন, সকলের মতামত নিয়ে আমরা কাজ করতে চাই। গণতন্ত্র রক্ষায় লড়াইয়ে আমাদের রাজপথে নামতে হবে। মনে রাখতে হবে বাংলাদেশের মানুষ ভাল নেই। বাংলাদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির দিন দিন অবনতি হচ্ছে। রাত পোহালেই হত্যা, ধর্ষণ, লুটপাট হচ্ছে। সময় এসে গেছে রাজপথে নামার আগামী দিনে কেন্দ্র থেকে যে নির্দেশনা আসবে সেটা আমরা সকলে ঐক্যবদ্ধ পালন করব।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. মাশুক আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক মো সালেহ আহমেদ, জেলা বিএনপির সহ সভাপতি রেজাউল হক, অ্যাড. শেরনুর আলী, মো. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক বাহারুল ফেরদৌস, সদস্য সচিব হারুন রশিদ, যুবদলের যুগ্ম আহবায়ক নুরুল আলম, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।
সভায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলনকে আহবায়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল কে সদস্য সচিব করে ৫১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।