গৌরাঙ্গ মহাপ্রভুর আবির্ভাব ও শ্রীকৃষ্ণচৈতন্য সেবা সংঘের যুগপূর্তি উৎসব শুরু

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ শ্রীকৃষ্ণচৈতন্য সেবা সংঘের আয়োজনে শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর ৫৩৬তম শুভ আবির্ভাব ও সংঘের যুগপূর্তি মহা-মহোৎসব শুরু হয়েছে। শনিবার সিলেট বিভাগের জেলা, উপজেলায় উদযাপনের জন্য গৌর পরিক্রমার শুভারম্ভ হয়েছে।
শ্রীমন্মহাপ্রভুর পিতৃভূমি, গুপ্ত বৃন্দাবন, শ্রীধাম ঢাকা দক্ষিণ ঠাকুরবাড়িতে সংঘের পতাকা উত্তোলন, উৎসব পতাকা উত্তোলন, বৈদিক স্তোত্র পাঠ, শঙ্খধ্বনি, উলুধ্বনি ও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানে বৈদিক স্তোত্র পাঠ করেন বৃষ্টি রাণী দাস, সূচনা রাণী দেব ও অয়ন পাল। মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন প্রধান অতিথি শ্রীপাদ্ গোবিন্দ গোপাল গোস্বামী, বিশেষ অতিথি ড. প্রকৃতি মিশ্র ও মূখ্য আলোচক শ্রীপাদ্ নন্দলাল গোস্বামী। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শ্রীযুক্ত প্রমথ সরকার। পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শ্রীযুক্ত শ্যামসুন্দর দে রাধেশ্যাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শ্রীযুক্ত সমীরণ সরকার। এছাড়াও সংগঠনের সিলেট বিভাগের সমন্বয়ক শ্রীযুক্ত দুলাল চন্দ্র বিশ^াস ও উপস্থিত অন্যান্য ব্যক্তিবর্গ বক্তব্য প্রদান করেন। আগামী ৪ সেপ্টেম্বর সুনামগঞ্জ জেলা ও উপজেলা সমূহে উৎসব কর্মসূচি শুরু হবে।