গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিমাণ্ড চেয়েছে পুলিশ

স্টাফ রিপোর্টার
জগন্নাথপুরে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ ও তার বাবা আনোয়ার মিয়া (৬৫) কে বেদম মারপিটের অভিযোগে গ্রেপ্তারকৃত পাঁচ আসামীকে ৫ দিনের রিমা-ে নেবার আবেদন করেছে পুলিশ। বৃহস্পতিবার সুনামগঞ্জের জগন্নাথপুর জোন এর বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভজিৎ পালের আদালতে এই রিমা-ের আবেদন জানায় পুলিশ। আদালত রোববার রিমা- আবেদনের শুনানীর দিন ধার্য করেছেন।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মুছলেহ উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত বখাটে গোতগাঁও গ্রামের বখাটে লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, নোয়াগাঁও গ্রামের কাজল মিয়া ও খাঁনপুর গ্রামের আলম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমা-ের আবেদন করা হয়।
কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ জানিয়েছেন, জগন্নাথপুরের চাঞ্চল্যকর ঘটনায় গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিশা- চেয়েছে পুলিশ। আদালত রোববার এই আবেদনের শুনানীর দিন ধার্য করেছেন।
গত সোমবার রাত ১ টায় গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদসহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটায়। আনোয়ার মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে গোঁতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদের বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ এবং তার ভয়ে বাড়ি ছেড়ে লুকিয়ে থাকায় তরুণির বাবাকে শামীম আহমদ ও তার লোকজন বেধরক মারপিঠ করার অভিযোগ এনে ৫ জনকে আসামী করে মঙ্গলবার জগন্নাথপুর থানায় মামলা করেছেন। এই মামলার প্রধান আসামী শামীম আহমদ এখনো গ্রেপ্তার হয় নি।