চন্ডিপুর সাপোর্ট গ্রুপের সভা

স্টাফ রিপোর্টার
পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে চন্ডিপুর সাপোর্ট গ্রুপের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ ই অক্টোবর রবিবার সভায় সভাপতিত্ব করেন চন্ডিপুরের প্রবীণ ব্যক্তিত্ব সাবরু মিয়া। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আফতাবুর রহমান। সভায় সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। প্রধান উপদেষ্টা করা হয় শফিকুল ইসলাম কে। অন্য উপদেষ্টারা হলেন সাবরু মিয়া, সলিমুল্লাহ, নুরুল ইসলাম সরদার (শফি), আমির উদ্দিন, হারুনুর রশিদ, আজমল হোসাইন, মাহমদ মিয়া, হাবিবুর রহমান হবু, সাইফুল ইসলাম এবং মোহাম্মদ সফিকুল ইসলাম।
এছাড়াও কার্যকরী কমিটির সদস্যরা হলেন সভাপতি মামুন সাদেক, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম নজরুল, কোষাধ্যক্ষ লিটন মিয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমেদ এবং জনকল্যাণ বিষয়ক সম্পাদক সাইফুর রহমান।
সংগঠনের নির্বাহী সদস্যরা হলেন তপু আহমেদ, মাওলানা আফ্তাবুর রহমান, মাহবুবুর রহমান, অহিদ উদ্দিন, এনামুল হক, শিহাব উদ্দিন, শহীদুল ইসলাম সাগর, আজাদ মিয়া ও মাসুম সরদার।
সভায় চন্ডিপুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মো. ছাদ উদ্দিনকে চন্ডিপুর সাপোর্ট গ্রুপের পক্ষ থেকে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে নৈশভোজ অনুষ্ঠিত হয়।
প্রেসবিজ্ঞপ্তি