ছাতকে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী আহত

ছাতক প্রতিনিধি
ছাতকে প্রতিপক্ষের হামলায় সামছুল ইসলাম চন্দন (২৬) নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের রামপুর ব্রীজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ব্যবসায়ী সামছুল ইসলাম চন্দন একই ইউনিয়নের লক্ষ্মীপাশা গ্রামের মৃত শুকুর আলীর পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ শাহজালাল কম্পিউটার এন্ড স্টেশনারীজের সত্ত্বাধিকারী সামছুল আলম চন্দন প্রতিদিনের মতো দোকান বন্ধ রাতে নিজ মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলের গতি কমিয়ে রামপুর ব্রীজে উঠার সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ৫-৬ জন যুবক তার উপর হামলা চালায়। তাকে লোহার পাইপ ও রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে।
আহত সামছুল ইসলাম চন্দন জানান, হামলাকারীদের সাথে তার পারিবাকি বিরোধ চলে আসছে। তাদের বিরুদ্ধে দায়েরী মামলা আদালতে বিচারাধীন রয়েছে। মামলার আসামী তানভির, রহিম ও সালমানসহ ৫-৬ লোক তার উপর হামলা চালায়। তাকে আহত করে সাথে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ব্যাগের মধ্যে নগদ ৩৬ হাজার টাকা, দু’টি ব্যাংকের এটিএম কার্ড ছিল।
ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান জানান, ঘটনাটি তার জানা নেই। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।