ছাতকে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর লগো সম্বলিত ছাতা বিতরণ

ছাতক প্রতিনিধি
ছাতকে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর লগো সম্বলিত ছাতা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ছাতক ইউনিয়ন এসইএসডিপি মল্লিকপুর মডেল উচ্চ বিদ্যালয় থেকে ২৮০ জন শিক্ষার্থীর মাঝে এসব ছাতা আনুষ্ঠানিকভাবে বিতরণ কর হয়। এর আগে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাফিজ আলীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিশ্বজিত দেবনাথের পরিচালনায় অনুষ্ঠিত ছাতা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মুহিবুর রহমান মেম্বার, কাজী শরীফ আহমদ, ইউপি সদস্য ময়না মিয়া, মখসুদুল হাসান আতর, ইব্রাহিম আলী, আব্দুল মালিক, আব্দুস ছালাম, মারুফ আহমদ, সুলতান মিয়া ও আতাউর রহমান। সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মুনতাহা কাদেরী রাইসা ও গীতা পাঠ করেন শিক্ষার্থী শর্মিলী চক্রবর্ত্তী।
এসময় শিক্ষক আলমগীর কবির, আশরাফুল হক, আব্দুল মুকিত, সুব্রত শেখর নাথ, বিপুল মন্ডল, শারমিন আক্তার, ছালিমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বিদ্যালয়ের একটি কক্ষে বঙ্গবন্ধু কর্ণার ও সততা স্টোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি।