ছাতকে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় স্বামীসহ দু’জন কারাগারে

জাউয়া প্রতিনিধি
ছাতকে স্ত্রী কে শারীরিক নির্যাতনের মামলায় স্বামী আব্দুল মন্নান (৪২) ও তার সহযোগী চাচী স্বপ্না বেগম (৩৫) কে শ্রীঘরে পাঠানো হয়েছে। সোমবার রাতে সুনামগঞ্জ সদর উপজেলার জামাইপাড়া এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।
জানা যায়, শারীরিক নির্যাতনের ঘটনায় আব্দুল মন্নানের স্ত্রী বাদী হয়ে ছাতক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার প্রেক্ষিতে স্বামী আব্দুল মন্নান ও তার সহযোগী চাচী স্বপ্না বেগম কে গ্রেফতার করে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
গত ৪ মার্চ রাতে রাতগাঁও গ্রামের আব্দুল মন্নান তার স্ত্রী কে শারীরিক নির্যাতন করেন। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে ছাতক সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আব্দুল মন্নান উপজেলার ছাতক সদর ইউনিয়নের রাতগাঁও গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে ও স্বপ্না বেগম একই গ্রামের আনোয়ার আলীর স্ত্রী।
থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার বলেন, মামলা দায়েরের পর স্বামীসহ অন্য আসামীরা গা ডাকা দিয়েছিলো। এ ঘটনায় পরদিন থানায় স্বামী আব্দুল মন্নানসহ কয়েকজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়। সোমবার নির্যাতিত আব্দুল মন্নানের স্ত্রী এ ঘটনার বিষয়ে সুনামগঞ্জের বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।