ছাতকে ১০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

ছাতক প্রতিনিধি
ছাতকে সাবেক পৌর কাউন্সিলর ধন মিয়ার উপর হামলার ঘটনায় ১০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ছাতক থানায় একটি মামলা (নং—১০) দায়ের করা হয়েছে।
সোমবার ধন মিয়ার বোন শায়লা বেগম বাদী হয়ে শহরের বাগবাড়ী এলাকার আব্দুল কাহার রঞ্জুর পুত্র সাদমান মাহমুদ সানি, আদমান মাহমুদ রনি ও ইকবাল মাহমুদ জনি, মৃত ইব্রাহিম মিয়ার পুত্র রহিম আলী, নোয়ারাই এলাকার শফিক মিয়ার পুত্র তারেক, মন্ডলীভোগ এলাকার নিরঞ্জন তালুকদারের পুত্র হৃদয় তালুকদার, কৌশিক দাসের পুত্র নয়ন দাস অপু, ফকির টিলা এলাকার রাসেল আহমদ ও ইসলামপুর ইউনিয়নের কুচবাড়ী গ্রামের লাল মিয়ার পুত্র কাউসারের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। হামলাকারীরা ছুরিকাঘাত ও রামদা দিয়ে কুপিয়ে আহত করে ধন মিয়ার কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে।
এদিকে সাবেক পৌর কাউন্সিলর ধন মিয়ার উপর হামলার ঘটনায় মানববন্ধন করেছে এলাকার লোকজন। সোমবার দুপুরে শহরের শ্যামলী এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করে। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনার দাবি জানান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
উল্লেখ্য, শুক্রবার দুপুরে এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে স্থানীয় কিবরিয়া কমিউনিটি সেন্টারে যোগ দিয়েছিলেন সাবেক পৌর কাউন্সিলর ধন মিয়া। বিকেলে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে শহরের মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।